আজ শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:১৭ অপরাহ্


হায়দ্রাবাদের কাছে বিশাল ব্যবধানে হারল ব্যাঙ্গালুরু

আইপিএলে আজকের দিনের প্রথম ম্যাচে মাঠে নামে সানরাইজার্স হায়দ্রাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সেই ম্যাচে ওয়ার্নার ও বেয়ারস্টোর সেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ২৩১ রান করে হায়দ্রাবাদ।

২৩১ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে ব্যাঙ্গালুরু। ৪ ওভারে ১১ রান দিয়ে ৪ উইকেট শিকার করেন মোহাম্মদ নবী। তিনি একে ফেরান পার্থিব পাটেল, হেটমায়ার, ডি ভিলিয়ার্স ও শিভাম ডুবেকে।

পার্থিব ১১, হেটমায়ার ৯, ডি ভিলিয়ার্স ১, শিভাম ৫ রান করে ফেরেন। অন্যদিকে ৩ রান করে সন্দিপ শর্মার বলে ওয়ার্নারের হাতে ধরা পড়ে ফেরেন কোহলি। ২ রান করে রান আউটের শিকার হয়ে ফেরেন মঈন। সন্দিপ শর্মার বলে ১৯ রান করে ফেরেন প্রয়াস।

অন্যদিকে গ্রান্ডহোম ৩৭ রানে ও উমেশ ১৪ রানে রানআউট হয়ে ফেরেন। এরপর সন্দিপের বলে হুদার হাতে ধরা পড়ে ১ রান করে ফেরেন চাহাল। এরই ফলে ১১৩ রানেই অলআউট হয়ে যায় ব্যাঙ্গালুরু। হায়দ্রাবাদের কাছে ১১৮ রানের বিশাল ব্যবধানে হেরে যায় ব্যাঙ্গালুরু।

সানরাইজার্সের একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, বিজয় শঙ্কর, মানিশ পান্ডে, দীপক হুদা, ইউসুফ পাঠান, রশিদ খান, মোহাম্মদ নবি, ভুবনেশ্বর কুমার, সন্দিপ শর্মা, সিদ্ধার্থ কৌল।

ব্যাঙ্গালুরু একাদশ: পার্থিব পাটেল, মঈন আলী, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, শিমরণ হেটমায়ার, কলিন ডি গ্রান্ডহোম, শিভাম ডুবে, যুজবেন্দ্র চাহাল, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, প্রায়াস বর্মন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১