আজ মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:০৫ অপরাহ্


সিলেটে শিশু ধর্ষণকারী সুরত আলীকে গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

স্টাফ রিপোর্টার :: সিলেটের শাহপরানের মদিনা আবাসিক এলাকায় গত রোববার ১১ বছরের শিশু ধর্ষনের শিকার হয়। এ ঘটনার সঙ্গে জড়িত সুরত আলীকে ধর্ষককে অবিলম্বে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

৫ এপ্রিল শুক্রবার বাদ জুমা স্থানীয় এলাকাবাসী মানববন্ধন করে।

এ সময় উপস্তিত ছিলেন জবরুল হোসেন, ৪নং খাদিমপাড়া ৫নংওয়ার্ডের মেম্বার কবির আহমদ, ইসলামাবাদ জামে মসজিদের মত্তলি আব্দুল খালিক, ইকবাল হোসেন শামিম,জামিল আহমদ,আফসার আহমদ, মান্না আহমেদ,সুব্রতচন্দ্র,সাদ্দাম,মামুন আহমদ,হেলাল আহমদ,সোহেল আহমদ,আনহার আহমদ,সাইম আহমদ,ফরিদ আহমদ,রাজু ।

উল্লেখ্য: সিলেটে তেতুল খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে ১১ বছরের শিশুকে ধর্ষণ করেছেন সুরত আলী নামে ৬৫ বছরের এক বৃদ্ধ। গত রোববার সিলেটের শাহপরান আল মদিনা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। আহতাবস্থায় ওই শিশুটিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরে করা হয়েছে মামলা নং ৪ -৪/০৪/২০১৯।ভিকটিম শাহপরান এলাকার এক স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী।

গত মঙ্গলবার দুপুরে ভিকটিমের মা জানান, গত রোববার বিকেলে তার মেয়ে ঘরের পাশে অন্যান্য শিশুদের সাথে খেলছিল। এসময় পাশের বাসার কেয়ারটেকার ও শাহপরান ছড়ারপাড় এলাকার সুরত আলী (৬৫) তেতুল খাওয়ানোর কথা বলে ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুর আর্তচিৎকারে অন্যান্য শিশুরা এগিয়ে গেলে বৃদ্ধ ঘর থেকে বেরিয়ে যায়। পরে আহতাবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।