আজ মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩২ অপরাহ্


কচুয়ায় জমি নিয়ে কেন্দ্র করে বাড়ীর উপর হামলা, ভাংচুর লুটপাটের অভিযোগ

কচুয়া প্রতিনিধিঃ চাঁদপুরের কচুয়া উপজেলার মনপুরা গ্রামের মোঃ বেলায়াত মাষ্টার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ঘরে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে ।
জানা যায়, গত ১৪ মে বুধবার রাতে একই গ্রামের আব্দুল কাদের ছেলে মোঃ শাহজাহান মিয়া সহ ২/৩জন ভাড়াটিয়া লোকজন নিয়ে এ হামলা ভাংচুর ও লুটতরাজের ঘটনাটি ঘটায়।

এ নিয়ে গত ১৩ মে সোমবার সন্ধ্যায় মোঃ শাহাজাহান মিয়া মোঃ বেলায়াত মাষ্টার উপর হামলার করার জন্য চেষ্টা করেন, পর দিন মঙ্গলবার রাতে প্রতি পক্ষ মোঃ শাহজাহান মিয়া দলবল দেশী অস্ত্রশস্ত্র নিয়ে মোঃ বেলায়াত মাষ্টার ঘরে  তারা বর্বরোচিত তান্ডব চালায়। এতে  ঘরের বেড়া, মূল্যবান আসবাবপত্র ও ঘরে থাকা সকল জিনিস পত্র চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে ব্যপক ভাংচুর করে সব কিছু তছনছ করে ফেলে।

এব্যাপারে বেলায়াত মাষ্টার বলেন, আমার নিজ জমিতে ঘর নির্মাণ করেছি, গত মঙ্গলবার রাতে শাহজাহানসহ কিছু দুষ্কৃতি লোকজন এসে আমার ঘর ভাংচুর করে, ঘর থাকা মূলভান জিনিসপত্র নিয়ে যায়,
আমার সাথে জমিজমা পূর্ব কোনো বিরোধ নেই, সে বিভিন্ন সময় কারন অকারণে ফসলীয় জমি নষ্ট করে থাকে, তার অত্যাচারী অতিষ্ঠ হয়ে গেছি, আমি প্রশাসনিক সহযোগিতা তার বিচার চাই।

বেলায়াত মাষ্টার ছেলে মোঃ বোরহান উদ্দিন বলেন, আমার বাবা মোঃ বেলায়াত মাষ্টার গত সোমবার রাতে আমাদের বাড়ীর পাশের দোকানে কিনাকাটা করতে গেলে আমার বাবাকে হামলা জন্য চেষ্টা করলে স্থানীয় লোকজন কারনে আমার বাবার উপর হামলা করতে পারেনা, আমাদের পরিবার সবাইকে বিভিন্ন সময় হুমকি দুমকি দিয়ে প্রতিনিয়ত আসছে, আমরা তার বিচার চাই।
এ ব্যপারে বেলায়াত মাষ্টার ছেলে মোঃ বোরহান উদ্দিন বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ করবেন বলেও জানান।