আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৬ অপরাহ্


আযানের সুর শোনে ভাষন থামালেন পিয়াঙ্কা গান্ধী

সংবাদ প্রতিদিন ডেস্কঃ ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধী নির্বাচনী জনসভায় জনতার সামনে ভাষণ দেয়ার সময় আযান শুরু হলে তার ভাষণ থামিয়ে দেন। তিনি শুক্রবার উত্তর প্রদেশের মির্জাপুরে দলীয় সমাবেশে ভাষণ দেয়ার সময় এভাবে আযানকে সম্মান জানান।

এদিন তিনি প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নেতা নন, অভিনেতা। বিশ্বের সবচেয়ে বড় অভিনেতা প্রধানমন্ত্রী হয়েছেন। এর থেকে ভালো হতো যদি অমিতাভ বচ্চনকে প্রধানন্ত্রী তৈরি করতেন!

লোকসভা নির্বাচনের সপ্তম ও শেষ দফার নির্বাচনের আগে উত্তর প্রদেশের পূর্বাঞ্চলে রাজনৈতিক তৎপরতা বেড়ে চলেছে। প্রিয়াঙ্কা গান্ধী উত্তর প্রদেশে কংগ্রেসের দায়িত্বশীল। নিজে নির্বাচনে না দাঁড়ালেও একের পর এক সমাবেশ ও রোড শোয়ের মাধ্যমে কংগ্রেসকে শক্তিশালী অবস্থায় নিয়ে যাওয়ার চেষ্টা করছেন।

প্রিয়াঙ্কা বলেন, এই নির্বাচন এমন একটি নির্বাচন যেখানে আমরা আমাদের গণতন্ত্র ও আমাদের গণতান্ত্রিক প্রতিষ্ঠান রক্ষার জন্য লড়াই করছি। সেজন্য প্রত্যেক নাগরিককে দায়িত্বশীলভাবে তার ভোট দিতে হবে।

কেন্দ্রীয় সরকারের সমালোচনা করে প্রিয়াঙ্কা বলেন, বিজেপির উদ্দেশ্য ক্ষমতা লাভ করা। মোদি গত নির্বাচনের সময় যেসব প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পূরণ করেননি। কংগ্রেস মিথ্যে প্রতিশ্রুতি দেয় না। কৃষক, গরীব ও যুবকদের অধিকারের জন্য কাজ করছে।

ভারতের কেন্দ্রীয় সরকারে কংগ্রেস দল ক্ষমতায় এলে কৃষক, গরীব ও তরুণদের ভবিষ্যৎ উজ্জ্বল হবে বলেও প্রিয়াঙ্কা গান্ধী মন্তব্য করেন।