আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২০ অপরাহ্


জগন্নাথপুরে বিদ্যুতের তাল বাহানা

মোঃ আলী হোসেন খাঁনঃ- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় সেহরির সময় ইফতারের সময় ও তারাবির নামাজের সময় বিদ্যুতের তালবাহানা শুরু হয়েযায়, সারাদিন বিদ্যুৎ ভালো তাখলে ও উপর উল্লেখিত সময়ে বিদ্যুতের লোডশেডিংয়ের অন্ত নেই
ধর্ম পান মুসলমানরা সারাদিন রোজা রেখে শান্তিতে ইফতার করতে না পারায় তাদের মনে ক্ষোভ সৃষ্টি হয়েছে মুসলিম রাষ্ট্রে বাস করেও বিদ্যুতের কর্মকর্তারা যেনো অমুসলিমদের মতো আচরন করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুতের অনেক উন্নয়ন করেছেন
কিন্তু কিছু কিছু অসাধু কর্মকর্তাদের কারনে সরকারের দুর বদনাম হচ্ছে সাধারণ জনগণের দাবি আমাদের কে বিদ্যুতের এই তালবাহানা থেকে অব্যাহতি দিতে উদ্রতনের কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন সাধারণ জনতা।

গত সোমবার রাত ১২টার পর থেকে মঙ্গলবার বিকেল ৩টা ১৫ মিনিট পর্যন্ত ছিলনা বিদ্যুৎ । ফলে তীব্র গরমের মধ্যে প্রায় ১৫ ঘন্টা বিদ্যুৎহীন অবস্থায় অসহনীয় দুর্ভোগ পোহাতে হয়েছে জনসাধরনকে।

বিদ্যুৎতের ভোগান্তি গ্রাহকরা যানান..
রমজান মাসে বিদ্যুৎ
না জানিয়ে ঘন্টা পর ঘন্টা উধাও হয়েযায়,আমরা সেহরি খাইতে অনেক কষ্ট হয়, নামাজ পড়তে ও কষ্ট হয়,
জগন্নাথপুর আর কখনো রমজান মাসে বিদ্যুৎ এই রকম নাটক করছিলনা।
এই বিষয়ে জানতে চাইলে
জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজিজুল ইসলাম আজাদ বলেন, জাতীয় গ্রিডে ক্রুটি দেখা দেয়ায় জগন্নাথপুর সহ সিলেটের বিভিন্ন অঞ্চলে বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হয়নি। সমস্যা সমাধানের পর পরই বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।