আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৬ অপরাহ্


কচুয়ায় ড. সেলিম মাহমুদের উদ্যোগে গরীর অসহায় মাঝে ঈদ সামগ্রী বিতরন

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ
চাঁদপুরের কচুয়ায় গরীব অসহায়- দুস্থদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাপড় ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। ঈদুল ফিতরের পরদিন বৃহস্পতিবার বিকালে উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হইতে এলাাকার প্রায় ৫ শতাধিক অসহায় পরিবারের লোকজনের মাঝে এসব কাপড় ও লুঙ্গি, প্রধান অতিথি হিসাবে বিতরণ করেন, বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন ট্রাইব্যুনালের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ড. সেলিম মাহমুদ।
এ সময় নারী ও শিশু ট্রাইব্যুনাল-১, ঢাকা জেলা ও দায়রা জজ মোঃ জাহাঙ্গীর আলম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং সালাউদ্দিন মাহমুদ সুমন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লা, সহকারী অধ্যাপক মো. আবুল খায়েল,মো. নজরুল ইসলাম, মো. জসিম উদ্দিন মোল্লা, মো. ইকবাল আহমেদ মিঠু, বিশিষ্ট ব্যাংকার সমাজ সেবক মো. আবু ইউসুফ বরকান্দাজ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ডা. মাসুদুর রহমান,
কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার, ছাত্রলীগ নেতা সোহাগ উদ্দিন ও সমাজসেবক শাহজালাল মিয়া, কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।