আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন


কচুয়ায় ইউপি সদস্যের উপর হামলা, আহত ২

কচুয়া প্রতিনিধিঃ চাঁদপুরের কচুয়ার পাথৈর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: ছিদ্দিকুর রহমান ও তার ভাই আবুল হোসেনের উপর হামলা করেছে প্রতিপক্ষ লোকজন। হামলায় গুরুতর আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় ইউপি সদস্য ছিদ্দিকুর রহমান বাদী হয়ে একই এলাকার ইকবাল হোসেন,সেলিম মিয়া,কামাল হোসেন , আব্দুল কাদের,খলিলুর রহমান,সোহাগ,আবুল কালাম,মনির হোসেন,কালু মিয়া,সজীব,মোশারফ হোসেন,আবুল কাশেমসহ ১২জনের নাম উল্লেখ ও ৬/৭জনকে অজ্ঞাত আসামী করে কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রæতার জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় মধুপুর বাজারের মজু মিয়ার চায়ের দোকানের সামনে ইউপি সদস্য ছিদ্দিকুর রহমানকে একা পেয়ে একই এলাকার ইকবাল হোসেন, সেলিম মিয়া, কামাল হোসেন, অলি মিয়াসহ ১০/১২জন উচ্ছশৃঙ্খল লোকজন অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে তার ভাই আবুল হোসেন এগিয়ে আসলে তাকেও দেশীয় অস্ত্র দিয়ে বেদম মারধর করে রক্তাক্ত জখম করে হামলাকারীরা। এসময় হামলাকারীরা ইউপি সদস্য ছিদ্দিকুর রহমানের পকেটে থাকা নগদ ৭২ হাজার টাকা আহত আবুল হোসেনের সাথে থাকা ১৫ হাজার ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করেন।
এদিকে কচুয়া উপজেলার মালিগাঁও গ্রামের আিধবাসী টানা ছয় বারের নির্বাচিত ইউপি সদস্য মো: ছিদ্দিকুর রহমানের উপর হামলার প্রতিবাদে হামলাকারীদের দ্রæত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন পাথৈর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল, ইউপি সদস্য মোস্তফা কামাল সেলিম, মোঃ নাছির উদ্দিনসহ অন্যান্য সদস্য বৃন্দ।