আজ শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:০৯ অপরাহ্


ঘুষ দিয়ে প্রতারিত না হওয়ার আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুরের এসপি

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ ঘুষ দিয়ে পুলিশে চাকরি হয় না, তাই কাউকে ঘুষ দিয়ে প্রতারিত না হওয়ার আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন।

মঙ্গলবার রাতে চন্দ্রগঞ্জ প্রেসক্লাব আয়োজিত নিজেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জনসাধারণের প্রতি এ আহ্বান জানান।

এসময় পুলিশ সুপার মাহাতাব উদ্দিন বলেন, ‘সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক কারবারিদের সঙ্গে পুলিশের কোনো সম্পর্ক নেই। অপরাধীদের বিরুদ্ধে সোচ্চার হউন, পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশ জনগণের বন্ধু’।

তিনি আরো বলেন, ‘কেউ অপরাধ করবে, আর আমি জেনেও চুপ থাকবো এমন কখনই হবে না। যদি আমি চুপ থাকি তাহলে আমার বিরুদ্ধে সাংবাদিকদের জানান’।

প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম-সেবা) অর্জন করায় লক্ষ্মীপুরের পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিনকে এ সংবর্ধনা দেয় চন্দ্রগঞ্জ প্রেসক্লাব। এ সময় প্রেসক্লাবের পক্ষ থেকে পুলিশ সুপারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলী হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।
এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহিম, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান খাঁন প্রমূখ।