আজ রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন


বিশ্বনাথে রিক্সা চালকের মেয়েকে ধর্ষণ

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি: বিশ্বনাথে এক রিক্সা চালকের মেয়েকে ধর্ষণ করেছে আবুল কাহার নামক এক অটোরিসকা (সিএনজি) চালক। সে উপজেলার চৌধুরীগাঁও গ্রামের মৃত: মরম আলীর পুত্র। ধর্ষকের পাশবিক নির্যাতনের শিকার হওয়া ধর্ষিতা শিশুকে রক্তাক্ত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার বিকেলে বিশ্বনাথ সদর ইউনিয়নের চৌধুরীগাঁঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুস শুকুরের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ৩দিন ধরে ধামাচাপা দিয়ে যাচ্ছেন এলাকার মাতব্বরা।
জানাগেছে, স্থানীয় মুফতিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী রিসকা চালক ইরান মিয়ার মেয়ে বুধবার বিদ্যালয় থেকে বাড়ি যাওয়ার পর ঘরের পাশে থাকা টিউবওয়েলের পাশে ধর্ষণ করে চৌধুরীগাঁও গ্রামের মৃত: মরম আলীর পুত্র আবুল কাহার। পরে পরিবারের লোকজন গুরুত্বর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে ধর্ষিতার অবস্থা আশংকা জনক বলে জানাগেছে।
ধর্ষিতার পিতা ইরান মিয়া সাংবাদিকদের জানান, স্কুল থেকে বাড়িতে আসার পর আমার মেয়েকে ধর্ষণ করে চৌধুরীগাঁও গ্রামের আবুল কাহার। মেয়েকে নিয়ে বর্তমানে ওসমানী হাসপাতালে আছি। তিনি সরকার ও প্রশাসনের কাছে বিচার চেয়ে বলেন, আমি এই ধর্ষকের দৃষ্ঠান্ত মূলক শাস্তি চাই।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মো. সামছুদ্দোহা পিপিএম সাংবাদিকদের বলেন, বিষয়টি কেউ আমাকে অবগত করেননি। তারপরও আমি গুরুত্বের সাথে দেখছি, তদন্ত করছি।