আজ মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৪৯ অপরাহ্


সিরাজগঞ্জে প্রেমের ফাঁদে পা দিয়েই মরতে হল মাহমুদ’কে

আমিনুল ইসলাম হিরো, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ  প্রেমের কারনেই হত্যা হলো যুবক। মোবাইল ফোনে ডেকে নিয়ে সিরাজগঞ্জ পৌর এলাকায় মাহমুদ হাসান মানা (১৯) নামে এক যুবককে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার অভিযোগ করেছেন। এঘটনায় পুলিশ ছানোয়ার হোসেন, মনোয়ার হোসেন ও শাওন ইসলাম ইভা কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।শুক্রবার সকাল ১১টায় সিরাজগঞ্জ পৌর এলাকার একডালা ধোপাবাড়ি মহল্লার সানোয়ার হোসেনের বাড়ির জানালা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত মাহমুদ হাসান মানা একডালা ধোপাবাড়ি মহল্লার ছবদের আলী ভূট্রোর ছেলে। নিহতের বড় ভাই মারুফ শেখ বলেন, আমার ছোট ভাই মাহমুদ হাসান মানার সাথে পাশ্ববর্তী সানোয়ার হোসেনের মেয়ে শাওন ইসলাম ইভার সাথে প্রায় ৩ বছর প্রেমের সম্পর্ক চলে আসছিলো। এনিয়ে ইভার পরিবার আমার ভাইকে একাধিকবার মারপিট করে। গতকাল রাতে মোবাইল ফোনে মাহমুদ হাসান মানাকে ডেকে নিয়ে যায় ইভা। সকালে ইভার ঘরের পেছনে জানালা থেকে তার ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে। নিহতের বাবা বলেন, আমার ছেলেকে পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। আমি হত্যকারীদের আইনের মাধ্যমে সঠিক বিচার চাই।
এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, এটি হত্যা না আত্নহত্যা তা নিশ্চিত হতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে ব্যবস্থা গ্রহন করা হবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে।