আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৫ অপরাহ্


গোয়াইনঘাটের বেইলি ব্রীজ ভেঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে,যোগাযোগ বিচ্ছিন্ন যাত্রী সাধারনের ভোগান্তী

স্টাফ রিপোর্টার::সিলেটের গোয়াইনঘাট উপজেলার সারী-গোয়াইনঘাট সড়কের আলীরগাঁও ইউনিয়নের বার্কিপুরে বেইলি ব্রীজ ভেঙ্গে সিন্টে বোঝাই ট্রাক খাদে পড়েছে তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

গোয়াইনঘাট উপজেলা সদর থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে অবস্থিত বার্কিপুর বেইলি ব্রীজ। সিলেট-তামাবিল মহাসড়ক থেকে সারীঘাট হয়ে গোয়াইনঘাট উপজেলা সদরে প্রতিদিন যাত্রীবাহী ও মালবাহী হাজার হাজার যানবাহন চলাচল করে থাকে সড়কে। সিলেট শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে হাজার হাজার শিক্ষক/শিক্ষার্থী ছাড়াও ব্যাবসায়ীরা এ সড়কের উপর দিয়ে যাতায়াত করেন।

গোয়াইনঘাট উপজেলা সদরে প্রবেশের একমাত্র প্রধান সড়কের এ ব্রীজটিতে ঢাকা মেট্র-ট-৪২৪৫নং সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ে আকস্মিৎ ভেঙ্গে পড়লে পথচারী ও যাত্রী সাধারনের ভোগান্তীতে পড়তে হচ্ছে। রবিবার সকাল সাড়ে ১১টায় সিমেন্ট বাহী একটি ট্রাক সিলেট শহর থেকে গোয়াইনঘাট উপজেলা সদরে প্রবেশের লক্ষ্য নিয়ে বার্কিপুর বেইলি ব্রীজের উপর পৌছামাত্র ব্রীজটির বিভিন্ন সিলপার্ট ভেঙ্গে ট্রাকটি খাদে পড়ে যায়। বর্তমানে সিমেন্ট বোঝাইকৃত ট্রাকটি খাদে পড়ে থাকায় যাত্রী সাধারনের যাতায়াতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।

দির্ঘদিন থেকে ঝুকিপূর্ন অবস্থায় থাকা এ ব্রীজের কোন পাশে সড়ক ও জনপথের শতর্কথামূলক নেই কোন সাইনবোর্ড যার ফলে ভারী যানবাহন নিত্য দিন চলছেই তো চলছে।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল বলেন,সারী-গোয়াইনঘাট সড়কের বার্কীপুরে বেইলি ব্রীজ ভেঙ্গে যাওয়ার খবর পেয়েছি। বিষয়টি সিলেট সড়ক ও জনপথ বিভাগের কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।