আজ শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৪৮ অপরাহ্


আজ সাংবাদিক হাফিজুর রহমানের জন্মদিন আজ।

 

নিজস্ব প্রতিবেদকঃ

বর্তমান সময়ের মেধাবী, পরিশ্রমী ও সাহসী তরুন সাংবাদিক হাফিজুর রহমানের শুভ জন্মদিন আজ। ১৮ জুলাই ২০০০ সনে তার নানা বাড়ি গাড়েশ্বর গ্রামে জন্মগ্রহণ করেন। ছোট্ট একটা পরিবারের বড় ছেলে হাফিজুর। বংশগত দিক থেকে চৌধুরী। তার পিতা মোঃ ছাইদুর রহমান, মাতা মোছাঃ হেজারন খাতুন আর আদরের ছোট ভাই হাবিবুর রহমান ও বোন সাথী পারভিন কে নিয়ে তাদের ছোট্ট সুখের সংসার।
সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার আগদিঘলগ্রামের তার শৈশব জীবন পার করেছেন। বর্তমানে গাড়েশ্বর বেলাই গ্রামে তার পরিবার নিয়ে বসবাস করছেন।

তিনি অনুসন্ধান মূলক জাতীয় পত্রিকা “অগ্রযাত্রা” এর জেলা প্রতিনিধি, দৈনিক আশার আলো এর জেলা প্রতিনিধি, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল একুশে মিডিয়া এর চলনবিল প্রতিনিধি, আই পি টিভি বঙ্গ টেলিভিশন এর সিরাজগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

মিষ্টিভাসী সুন্দর হাঁসির অধিকারী ও তার বন্ধুবান্ধবীদের কাছে লাজুক ছেলে নামে পরিচিত এই ছেলেটির কর্মের প্রতি রয়েছে প্রগাঢ় শ্রদ্ধা আর ভালোবাসা। তিনি একজন সৎ ছেলে যে কারনে পরিবার সহ এলাকাজুড়ে তার একটা বিশেষ সুনাম রয়েছে। তিনি প্রচন্ড আবেগী যার কারনে অল্পতেই হতাশায় ভোগেন। পছন্দের রং সাদা-কালো, অবসর সময়ে কবিতা লিখতে ভালোবাসেন। তার লেখা উল্লেখযোগ্য কবিতা হল :- দেশের জন্য, দুঃখ, রাত জাগা পাখি, ইচ্ছে করে, অন্যান্য গুনাবলীর মধ্যে নৃত্য ও অভিনয় অন্যতম। তার কর্মক্ষেত্রেও দক্ষতার পরিচয় পাওয়া যায়। সাদা মনের এই মানুষটি তার যোগ্যতা, দক্ষতা, মেধা আর পরিশ্রম দিয়ে খুব অল্প সময়ে তরুন সাংবাদিক হিসেবে বিশাল পরিচিতির পাশাপাশি হয়ে উঠেছেন সবার প্রিয় পাত্র। সাংবাদিক হাফিজুর রহমানের জন্মদিনের শুভেছা ও শুভ কামানা করি। তার আগামী দিনগুলো কাটুক সত্য ও ন্যায়ের সাথে। শুভ জন্ম দিন।