আজ রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৩৯ অপরাহ্


সংসদ ছোট মনিরের বিরুদ্ধে ছাত্রলীগ নেতা হত্যাচেষ্টার মামলা

আজ সকাল ১০ ঘটিকার দিকে টাঙ্গাইল গোপালপুর আমলী আদালতে গোপালপুর উপজেলা হাদিরা ইউনিয়নের ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল রানা বাদী হয়ে গোপালপুর আমলি আদালতে তানভীর হাসান ছোট মনিরের বিরুদ্ধে হত্যাচেষ্টার হুকুম দাতা হিসাবে অাসামী করে মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, হাদিরা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল রানা গত ১৫ তারিখে নলদা সিমলা বাজারে কর্মীদেরকে নিয়ে জনসভার আয়োজন এর প্রস্তুতি সভা করছিলো হঠাৎ করে গোপালপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিকুর রহমান শফিক সহ ৭-৮ জন মোটরসাইকেল যোগে চলে আসেন। পরে হঠাৎ করে জুয়েল রানার উপরে আক্রমণ করে জুয়েল রানা কে শফিক কবির এবং অন্যান্য
আরও যারা আছে তারা রড চাপাতি ও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে অন্য একজন মাথায় দা দিয়ে কোপ দেয় এরপর স্থানীয় লোকজন আসার পরে তারা চলে যায়।
স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে অানা হয়।কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিকভাবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করেন। ঢাকা মেডিকেলের হূদরোগ বিশেষজ্ঞ ডাক্তার তাকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসার জন্য ব্যবহার করেন বর্তমানে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
শারীরিক অবস্থা স্বাভাবিক হলে অাজ টাংগাইল গোপালপুর আদালতে এসে নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার নথিতে বলা আছে তানভীর হাসান ছোট মনির এই হত্যাচেষ্টার হুকুম দাতা হিসেবে উল্লেখ করা হয়েছে।
এ ব্যাপারে তানভীর হাসান ছোট মনিরের কাছে জানার জন্য মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০