আজ রবিবার, ০৭ মার্চ ২০২১, ০২:২০ অপরাহ্


কচুয়ায় গাছের চারা রোপন করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ফতেপুর বাইন বাড়ীতে প্রদীপ দেবনাথ নামে এক ব্যক্তির নতুন বিল্ডিং সংলগ্ন দক্ষিন সীমানায় গাছের চারা রোপন করে জোর পূর্বক জায়গা দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষে প্রদীপ দেবনাথ বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের প্রেক্ষিতে কচুয়া থানার এএসআই মোঃ জুয়েল রানা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ফতেপুর গ্রামের মৃত: কৃষ্ণ চন্দ্র দেবনাথের ছেলে প্রদীপ চন্দ্র দেবনাথ দীর্ঘদিন কয়েক বছর যাবৎ চাঁদপুর পুরান বাজারে ব্যবসা করে আসছেন। বর্তমানে তিনি গত কয়েক মাস ধরে নিজ বাড়ীতে নতুন ঘর (বিল্ডিং) নির্মাণের কাজ শুরু করেন। প্রদীপ দেবনাথ জানান, আমি আমার নিজ বাড়ীতে যেটুকু সম্পত্তি পেয়েছি, ওই স্থানেই অনেক কষ্ট করে, নতুন ভবন নির্মাণের কাজ শুরু করি। কিন্তু গত ৪/৫ দিন পূর্বে একই বাড়ীর সুরেশ দেবনাথ আমার ঘর সংলগ্ন ওই স্থানে জায়গা পাবে কাল্পনিক দাবী করে, যাতায়াতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে, জোর পূর্বক রাতের আধারে কয়েকটি গাছের চারা রোপন করে দেন। এ ব্যাপারে সুরেশ চন্দ্র দেবনাথ জানান, আমার সীমানায় আমি গাছের চারা রোপন করেছি।
এদিকে কচুয়ার থানার এএসআই জুয়েল রানা জানান, বিষয়টি মীমাংসার স্বার্থে উভয় পক্ষকে আগামী শুক্রবার থানায় হাজির হতে নির্দেশ দিয়েছি।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১