আজ রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন


তাহিরপুর সীমান্তে গাঁজাসহ আটক ২

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে জরিনা বেগম নামে এক নারী গাঁজা মাদক কারবারিসহ দুই জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
গতকাল সোমবার (১৪ অক্টোবর) মধ্যরাতে গাঁজার চালান, চোরাই মোটরসাইকেল সহ আটককৃতদের তাহিরপুর থানায় সোপর্দ করা হয়।
আটককৃত মর্জিনা নরসিংদী জেলার রায়পুরা উপজেলার সাপমারা গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী। অপর সহযোগীর নাম রাকিব হোসেন। সে জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট উওর ইউনিয়নের সীমান্তগ্রাম উওর মোকসেদপুরের আবু চাঁনের ছেলে।
গতকাল সোমবার(১৪অক্টোবর) রাত পৌণে তিনটায় ২৮-বিজিবি সুনামগঞ্জ’র অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম জানান, ব্যাটালিয়নের তাহিরপুরের লাউড়েগড় কোম্পনী হেডকোয়ার্টারের বিজিবি সুবেদার মো. হাবিবুর রহমানের নেতৃত্বে বিজিবি টহলদল সোমবার সন্ধারাতে সীমান্তগ্রাম উওর মোকসেদপুর হতে চার কেজি ভারতীয় গাঁজা ও একটি চোরাই প্লাটিনা মোটরসাইকেল সহ মর্জিনা এবং তার সহযোগীকে রাকিবকে আটক করেন।
আটককৃতদের আলামতসহ মধ্যরাতে তাহিরপুর থানায় সোপর্দ করা হয়েছে।
বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক আরো বলেন, সীমান্তে চলমান বিশেষ অভিযানের মুখে একের পর এক মাদক ও চোরাচালানি মালামাল সহ চোরাকারারিরা আটক হওয়ার পর এখন হয়ত চোরাকারবারিরা মাদক ও চোরাচানে নতুন করে নারী, কিশোর-কিশোরীদের সম্পৃক্ত করেছে বলে ধারণা করছি।
কিন্তু বিজিবির চৌকস টিমের তৎপরতা ও নিজস্ব গোয়েন্দা তৎপরতা এমনকি সাধারন লোকজনের পক্ষ থেকে গোপন তথ্য থাকায় যত ধরণের কৌশল অবলম্বন করা হোক না কেন সুনামগঞ্জ সীমান্তকে আলোকিত সীমান্ত গড়ে তুলতে যা যা করণীয় বিজিবি তাই করতে বধ্য পরিকর রয়েছে।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১