আজ শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৩৬ অপরাহ্


বিশ্বনাথে মাদক বিরোধী স্মারকলিপিতে স্বাক্ষর দেওয়ায় তবারক বাহিনীর হামলা ছুরিকাঘাতে আহত ১

বিশ্বনাথ প্রতিনিধি::মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে তা প্রতিহতের জন্য সরকারের বিভিন্ন দপ্তরে এলাকাবাসীর প্রদান করা স্মারকলিপিতে স্বাক্ষর দেওয়ার কারণে সিলেটের বিশ্বনাথে মাদক স¤্রাট তবারক আলী ওরফে ইয়াবা সুমন বাহিনীর হামলায় চুনু মিয়া (৩৮) নামের যুবক গুরুত্বর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীদের ছুরিকাঘাতে আহত হওয়া চুনু উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের ময়না মিয়ার পুত্র।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার আশুগঞ্জ বাজারস্থ দেলোয়ার হোসেনের চা দোকানে ঘটনাটি সংগঠিত হয়েছে। আহত চুনু মিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা গ্রহন করেছেন। হামলার ঘটনায় তবারক বাহিনীর প্রধান ও মাদক সম্ররাট তবারক আলী ওরফে ইয়াবা সুমনকে প্রধান অভিযুক্ত ও ৮ জনের নাম উল্লেখ করে আহত চুনু মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
বাদী তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, তবারক আলী একজন বিখ্যাত মাদক ব্যবসায়ী। তাহার বিরুদ্ধে এলাকার পক্ষ হইতে ১৬.১০.১৯ ইং তারিখে স্মারকলিপিতে স্বাক্ষর গ্রহন করি। উক্ত স্মারকলিপিতে স্বাক্ষর গ্রহন করার পর হইতে তবারক ওরফে ইয়াবা সুমনসহ অভিযুক্তরা বাদীকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছে। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে ‘শালার বেটারে প্রাণে মারিয়া ফেলো’ তবারক ওরফে ইয়াবা সুমনের প্রদান করা হুকুমের প্রেক্ষিতে বাদীর উপর হামলা করে অভিযুক্তরা। হামলাকারী মাসুম আহমদ ও মকদ্দছ আলী সুবলের করা ছুরিকাঘাতে বাদী চুনু মিয়ার কান ও হাতে রক্তাক্ত জখম হয়।

এব্যাপারে অভিযুক্ত তবারক আলীর সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্ঠা করা হলে তাকে পাওয়া যায়নি। তার পক্ষের অনেকের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তারা মোবাইল রিসিভ করেননি।

হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, তদন্ত সাক্ষেপে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১