আজ সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:২৪ অপরাহ্


সাধারন মানুষের কল্যানে নিবেদিত প্রাণ হয়ে থাকতে —— চাই চেয়ারম্যান প্রার্থী হাজী মো. শাহজাহান

দীর্ঘদিন প্রবাসে থেকেও নিজ এলাকার মানুষের জন্য কাজ করতে পারাটাই জীবনের অনেক স্বার্থকতা। নিজ এলাকার সাধারন মানুষের কল্যানে নিবেদিত থেকে যিনি সর্বদা এলাকার উন্নয়ন, সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন ও সেবা করার স্বপ্ন দেখেন তিনি একজন প্রকৃত মানুষ। তেমনই একজন তরুন সমাজসেবক হাজী মোঃ শাহজাহান।
তিনি চাঁদপুরের কচুয়ার অভয়পাড়া গ্রামের পল্লী নিভৃতে জন্মগ্রহন করেন। ছোট বেলা থেকেই কঠোর পরিশ্রম ও মেধা খাটিয়ে নিজেকে নিজের অবস্থান তৈরি করেছেন। বর্তমানে তিনি সৌদি আরবের বসবাস করেন। কিন্তু সেখানে থাকলেও তার মন সর্বদা পড়ে থাকে তার নিজ মাতৃভূমি জন্মস্থান কচুয়ার ৩নং বিতারা ইউনিয়নবাসীর জন্য। একান্ত আলাপকালে তরুণ সমাজসেবক, পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজধারী যুবলীগ নেতা হাজী মোঃ শাহজাহান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে খোলামেলা আলাপ কালে তার মনের ও স্বপ্নের কথা তুলে ধরেন, এ প্রতিবেদকের কাছে। তিনি বলেন, সমাজ সেবার বাহিরে জনপ্রতিনিধি হয়ে কাজ করার মজাটাই আলাদা। একজন জনপ্রতিনিধি ইউনিয়নের অভিভাবক। এই সুযোগে সাধারণ মানুষের কাছে গিয়ে সেবা করা যায়। তাই ইউনিয়নবাসী ও দলীয় নেতাকর্মীরা চাইলে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি ৩নং বিতারা ইউনিয়নবাসীর সেবা করতে চাই। তিনি বলেন, শোষক নয় একজন প্রকৃত সেবক হিসেবে সেবা করতে চাই। তিনি আরো বলেন, দীর্ঘদিন প্রবাসে ও দেশে বিভিন্ন স্থানে ব্যবসা বানিজ্যের সাথে জড়িত থাকায় ইউনিয়নবাসীর খোজ খবর ও তাদের পাশে থাকতে পারিনাই। তবে যখন দেখি ইউনিয়ন পরিষদের সামনে প্রতিদিন শতশত লোকজন সঠিক সেবা পায় না। তখন নিজে ব্যথিত হই। কথা দিলাম আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে সর্বদা ইউনিয়নবাসীর সেবা দিয়ে যাবো। এজন্য তিনি সর্বস্তরের নিতাকর্মী ও সাধারণ মানুষের দোয়া কামনা করেছেন।
বিতারা ইউনিয়ন পরিষদ এর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হাজী মোঃ শাহজাহান বর্তমানে সৌদিআরব জেলা আওয়ামী যুবলীগ আলখারিজ সভাপতি, বিতারা ইউপি আওয়ামী যুবলীগের সাবেক সহ-সম্পাদক, বিতারা বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা, অভয়পাড়া লায়ন্স সমাজ কল্যাণ সংঘের সভাপতি, অভয়পাড়া হাজী বাড়ী জামে মসজিদের সভাপতি, আলখারিজ ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদকসহ ইউনিটি বিডি রিয়েল এষ্টেট কোম্পানী, নাসিম আল ওয়াদী কোম্পানী ও ইউনিটি গ্রুপ ঢাকার সার্বিক ব্যবসার দায়িত্ব পালন করছেন।

প্রতিবেদকঃ সাইফুল ইসলাম সুমন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০