আজ রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৮ পূর্বাহ্ন


কচুয়ার শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি: মহা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (স:) উদযাপন উপলক্ষে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল মঙ্গলবার বেলা ৩টা হতে মধ্যরাত ব্যাপী শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওই মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আব্দুর রশিদ প্রধানের জেষ্ঠ সন্তান শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার গর্ভনিংবডির সভাপতি,বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজসেবক মো: নাছির উদ্দিন প্রধান। মাহফিলে প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করেন, রিয়াছাতে রামপুর খানকায়ে এনায়েতীয়া নকশ্বন্দীআ মোজাদ্দেদীয়া পীর কেবলা আলহাজ্ব হযরত মাওলানা মো: আতিক উল্লাহ খাঁন নকশ্বন্দীআ মোজাদ্দেদি।
স্থানীয় সমাজসেবক আলহাজ্ব মৌলভী তাজুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে উক্ত মাহফিলে প্রধান বক্তা হিসেবে বয়ান পেশ করেন হাজীগঞ্জ ধেররা মাদ্রাসায়ে আবেদীয়া মুজাদ্দেদীয়া মাদ্রাসার প্রভাষক আলহাজ্ব হযরত মাওলানা মুফতী আবুল হাশেম শাহ মিয়াজী ও আলহাজ্ব হযরত মাওলানা তামিম বিল্লাহ আল ক্বাদেরী নারায়নগঞ্জ। উক্ত মাহফিলে এলাকার কয়েক হাজার ধর্মীয় মুসলমান যোগদান করেন। পরে দেশ ও মুসলিম জাতির শান্তি ও মঙ্গল কামনা কওে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১