আজ বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন


সিরাজগঞ্জ জেলা ট্রাক এবং কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মৃত শ্রমিকের পরিবারবর্গদের মাঝে আর্থিক অনুদান প্রদান।

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের আয়োজিত অভিষেক অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলা ট্রাক এবং কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে
অত্র ইউনিয়নের ১৬ জন মৃত শ্রমিকের পরিবারকে মৃত্যুর পরবর্তীকালীন সাহায্য ও ১৫/১৬জন দূর্ঘটনা জনিত পঙ্গু শ্রমিককে আর্থিক সাহায্য প্রধান করা হয়েছে। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে ওই আর্থিক অনুদান মৃত্যু শ্রমিক পরিবার বর্গদের মাঝে তুলে দেন -সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

এসময় সিরাজগঞ্জ জেলা ট্রাক এবং কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সুযোগ্য সভাপতি মোঃ আকমল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ নূর ইসলাম মুন্সী, কার্যকরী সভাপতি আব্দুল মালেক, সহ-সভাপতি সেরাজুল হক সেরু,যুগ্ম সম্পাদক খ,ম দিদার আলম, সাংগঠনিক সম্পাদক এম,এ ওয়াহাব, কোষাধ্যক্ষ শ্রী শংকর চন্দ্র সরকার,সাংস্কৃতিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম এবং নির্বাহী সদস্য মোঃ হামিদুল ইসলাম পাপ্পু, ও মোঃ জাহাঙ্গীর আলম সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১