আজ সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫৯ অপরাহ্


কচুয়ার দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে বিদ্যালয় মিলনায়তনে প্রধান শিক্ষক আলহাজ্ব আজিজ উল্লাহ’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো.বাহলুল আলমের পরিচালনায় বিদায়ী দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক মো. আবু বকর মজুমদার উজ্জ্বল। প্রধান অতিথি তার বক্তেব্য বলেন, দরবেশগঞ্জ একটি ঐহিত্যবাহী বিদ্যালয়। এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা আগামী দিনের দেশ গড়ার কর্ণধার। পাস করার টার্গেট নিয়ে পরীক্ষায় অংশগ্রহন নয়, সুশিক্ষায় ও আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠার মনোভাব নিয়ে এগিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. মোফাচ্ছেল হোসেন খান, বিদ্যৎসাহী সদস্য মো. বোরহান উদ্দিন মজুমদার, সাবেক ইউপি চেয়ারম্যান মো. জিকেএম আলমগীর মজুমদার, ম্যানেজিং কমিটির সদস্য ডা. আলহাজ্ব আবু হানিফ মিয়া দুলাল, মো. আবু হানিফ মিয়া. খোরশেদ আলম মজুমদার, ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সদস্য ও ডুমুরিয়া শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মো: মঞ্জুর এলাহী মজুমদার,সমাজ সেবক মো. আবু সুফিয়ান, মো. শাখায়াত হোসেন বাদল তপাদার, কাদলা ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন মজুমদার, সদস্য মো. হাসান বেপারী প্রমুখ।
আলোচনা শেষে শিক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন, আকানিয়া মাদ্রাসার সাবেক শিক্ষক মাওলানা ছাদেক উল্লাহ। পরে বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের হাতে শিক্ষাসামগ্রী তুলে দেন,বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু বকর মজুমদার উজ্জ্বল।
একই দিনে বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. আবু বকর মজুমদার উজ্জ্বল যার নামে বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হযরত আব্দুল করিম দরবেশ (রহ:) ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার মরহুম হাতেম আলী মিয়ার কবর জিয়ারত করেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১