আজ শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৮:১৭ অপরাহ্


কচুয়ার পালাখাল ছালেহিয়া আলিম মাদ্রাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ কচুয়া উপজেলার পালাখাল ছালেহিয়া আলিম মাদ্রাসার ২০২০ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার মাদ্রাসা মিলনায়তনে মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি ও উপজেলা যুদ্ধকালীন কমান্ডার আব্দুর রশিদ পাঠানের সভাপতিত্বে ও ইবতেদায়ী প্রধান হযরত মাওলানা মো: নজরুল ইসলামের পরিচালনায় বিদায়ী দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মো: ইমাম হোসেন সোহাগ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মেঘদাইর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ একেএম গোলাম মোস্তফা, সমাজসেবক ইয়ার আহমেদ মজুমদার, মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আব্দুর রাজ্জাক আনোয়ারী,কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, মাদ্রাসার সাবেক শিক্ষক মোস্তাফিজুর রহমান,প্রভাষক আব্দুল কুদ্দুস প্রমুখ।
এসময় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিদ্দিকুর রহমান মজুমদার, কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইমাম হোসেন ইমন,ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদসহ মাদ্রাসার শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১