আজ রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন


চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদককে সোহাগ উদ্দিনের অভিনন্দন

চাঁদপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে মোঃ জহির উদ্দিনকে সভাপতি ও মোঃ সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন কচুয়া উপজেলা ছাত্রলীগের সম্ভ্যাব্য সভাপতি প্রার্থী প্রিয়ভাজন ছাত্রনেতা মোঃ সোহাগ উদ্দিন।

গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশ ছাত্রলীগ বিভিন্ন সময়ে বাংলাদেশের বিভিন্ন অধিকার সংক্রান্ত আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছে।

তার মধ্যে উল্লেখযোগ্য হলো রাষ্ট্রভাষা আন্দোলন, শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্তশাসন প্রতিষ্ঠা, গণঅভ্যুত্থান, স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলন। বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীর মধ্যে আছে তরুণ মুজিবের নান্দনিকতা ও আদর্শ, আছে কাজী নজরুলের বাঁধ ভাঙার শৌর্য, আছে ক্ষুদিরামের প্রত্যয়, আছে সুকান্তের অবিচল চেতনা। তাই তো বাংলাদেশ ছাত্রলীগ শিক্ষার অধিকার রক্ষার পাশাপাশি জাতীয় রাজনৈতিক ও সামাজিক স্বার্থ সুরক্ষায় সবসময় মঙ্গলপ্রদীপের আলোকবর্তিকা হয়ে ছড়িয়ে পড়েছে চার দিগন্তে।

তেমনি চাঁদপুর জেলা ছাত্রলীগের নব্য নেতৃত্ব কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্জের দক্ষ নেতৃত্ব ও প্রাজ্ঞ চিন্তার ফসল। এদের নেতৃত্বে জেলার প্রতিটি ইউনিটে নতুন উদ্যম ও প্রাণের সঞ্চার হবে বলে উল্লেখ করেন তিনি।

তিনি আরও জানান, মোঃ জহির উদ্দিন ও মোঃ সাদ্দাম হোসেনের সার্বিক দিক নির্দেশনায় কচুয়া উপজেলার প্রতিটি গ্রামে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে, সব অশুভ শক্তিকে পেছনে ফেলে, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশগড়ার প্রত্যয়ে এগিয়ে যাবে সাধারণ শিক্ষার্থীরা

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯