আজ শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন


কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ২১টি দোকান ভস্মীভূত ।। প্রায় ২ কোটি টাকার ক্ষয় ক্ষতি

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুরের কচুয়ার সাচার বাজারে শুক্রবার মধ্যরাতে ভয়াবহ অগ্নিকান্ডে আড়ৎ সহ ছোট বড় ২১টি দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। অগ্নিকান্ডে মালামালসহ প্রায় ২ কোটি টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ্য ব্যবসায়ীরা দাবী করছে।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হচ্ছে রবিউল আলম শুটকি দোকান, ফজলুল হক, ইদ্রিস মিয়া ও আশু মিয়া সুপারী আড়ৎ, আবুল হোসেন, মনির হোসেন ও মধু সাহার মুদী, মজলু মিয়া টিন দোকান, খলিলুর রহমান চুনের দোকান, সিরাজুল ইসলাম, সুমন ও রাজু দাস এর ইলেকট্রনিক্স, নূর মোহাম্মদ স্বর্ণ ব্যবসায়ী, সুরেশ সেলুন, দিপু চন্দ্র ক্রোকারিজ, ডাঃ গৌরাঙ্গ চন্দ্র ফার্মেসী। খবর পেয়ে কচুয়া ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের ৩টি ইউনিট ও স্থানীয় লোকজন প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ততক্ষণে ২১টি দোকান পুড়ে যায়, তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি এবং অগ্নিকান্ডের প্রকৃত কারণ কেউ জানাতে পারেনি। এদিকে ভয়াবহ অগ্নিকান্ডে সাচার বাজারে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা বিভিন্ন এনজিও সংস্থা থেকে ঋণ সহায়ত নিয়ে তাদের মালামাল ও পুজি হারিয়ে পথে বসার উপক্রম হয়ে পড়েছে।
এ ঘটনায় শনিবার সকালে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, ইউএনও দীপায়ন দাস শুভ, এসিল্যান্ট একি মিত্র চাকমা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূইয়া, সাচার বাজার সেক্রেটারী সেলিম কবীর, সিনিয়র সহসভাপতি সালাউদ্দিন ভূইয়া হীরাসহ প্রশাসনের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯