আজ সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৪৬ অপরাহ্


কচুয়ায় গলায় ওড়না পেচিয়ে গৃহবধুর আত্মহত্যা

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের কচুয়া উপজেলার সাতবাড়িয়া গ্রামে গৃহের ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে শাহনাজ বেগম (২৮) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গৃহবধূ শাহনাজ বেগম আত্মহত্যা করেছে নাকি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে এ নিয়ে এলাকায় নানান গুঞ্জন চলছে। তবে নিহতার বাবা একই উপজেলার গৌবিন্দপুর গ্রামের নিরীহ মো. নজরুল ইসলাম জানান, আমার মেয়েকে- মেয়ের জামাই রাজু মিয়া যৌতুকের দাবীতে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে বলে দাবী করছেন। তিনি আরো বলেন, ঘরের খাটের উপর পা রেখে আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। রাজু মিয়া সম্প্রতি সৌদী আরব থেকে দেশে ফেরত এসে যৌতুকের জন্য মেয়ের উপর বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করলে, আমি ৫ দিন আগে স্থানীয় এনজিও থেকে ১ লক্ষ টাকা তুলে দিয়েছি। আমি সঠিক তদন্ত পূর্বক আমার মেয়ে হত্যার ন্যায় বিচার চাই। নিহত শাহনাজ বেগমের গৃহে তাসিব (৪) নামের একটি পুত্র সন্তান রয়েছে।
এদিকে খবর পেয়ে গতকাল রবিবার সকালে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় কচুয়া থানায় একটি অপ-মৃত্যু মামলা দায়ের হয়েছে।
এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো. ওয়ালী উল্লাহ অলি জানান, নিহতের লাশ মর্গে পাঠিয়েছি, পোষ্ট মডার্ণ রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
অপর দিকে অভিযুক্ত প্রবাস ফেরত রাজু মিয়ার বক্তব্য জানতে তার মোবাইলে বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯