আজ বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৯ অপরাহ্


কচুয়ায় যমুনা গ্রুপের চেয়ারম্যান বাবুলের স্মরণে দোয়া ও আলোচনা সভা

দেশের বিশিষ্ট শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলাম বাবুলের স্মরণে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে কচুয়া প্রেসক্লাবের আয়োজনে কচুয়া অ্যাড মিডিয়া সেন্টারের কার্যালয়ে এ আলোচনা অনুষ্ঠিত হয়।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দৈনিক যুগান্তরের কচুয়া প্রতিনিধি জিসান আহদে নান্নু’র পরিচালনায় মরহুমের জীবনী নিয়ে স্মৃতি চারন মূলক বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রয়াত নুরুল ইসলাম বাবুল একজন সাহসী উদ্যোক্তা ও হাজারো বেকার মানুষের কর্মসংস্থানের সৃষ্টি করে গেছেন। তিনি এমনি এমনি দেশের একজন শিল্পপতি হিসেবে তৈরি হননি। প্রতিষ্ঠিত পরিবার হতে জন্মগ্রহন করে দেশের সেরা শিল্পপতি হিসেবে নিজের নাম লেখান। তাঁর মৃত্যুতে দেশবাসী একজন সফল অভিভাবককে হারালেন। আমি কচুয়াবাসীর পক্ষে মরহুম নুরুল ইসলাম বাবুলের শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাই।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সদস্য আহসান হাবীব প্রাঞ্জল, কচুয়া কন্ঠের সম্পাদক হাবিব উল্যাহ হাবিব,কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, বতর্মান সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম,সহ-সভাপতি মানিক ভৌমিক,যুগ্ন সম্পাদক আমির হোসেন প্রমুখ । এসময় বিশিষ্ট সমাজসেবক ইঞ্জি. আব্দুল মান্নান,সমাজসেবক আব্দুল কুদ্দুস , পরিবার পরিকল্পনা পরিদর্শক ও উপজেলা মাঠ কর্মচারী সমিতির সভাপতি ডা: সমীর চন্দ্র রায়, সাংবাদিক মাসুদ রানা,ইসমাইল হোসেন বিপ্লবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন তরুন লেখক সাকিব আল বাসেদ ও পরে মরহুম নুরুল ইসলাম বাবুলের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সাংবাদিক সাইফুল ইসলাম সুমন।

কচুয়া: কচুয়ায় যমুনা গ্রুপের চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম বাবুলের দোয়া ও আলোচনা সভায় মোনাজাতরত অতিথিবৃন্দ।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১