আজ সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন


কচুয়ায় যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের দীর্ঘায়ু সু-স্বাস্থ্য কামনা করে কচুয়া উপজেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল ও মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে ।
শনিবার বিকালে উপজেলার ডুমুরিয়া গাউছিয়া ছোবাহানিয়া দাখিল মাদ্রাসার মাঠে বৃক্ষরোপন কর্মসূচি শেষে ডুমুরিয়া বাজার সংগল্ন দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মো.নাজমুল আলম স্বপন, সাধারন সম্পাদক মো.শাহজালাল প্রধান জালাল, যুগ্ন-সাধারন সম্পাদক ডা.মো.মাসুদ রহমান বাবুল, সদস্য মনঞ্জুর এলাহী মজুমদার, কড়ইয়া আওয়ামীলীগের সভাপতি মো.সালাম সদাগর, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মো.সোলাইমান মিয়াজী, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো.তারেক শামস্ মিঠু,যুগ্ন-আহবায়ক মো.জসিম উদ্দিন প্রধান প্রমুখ।
এসময় সাচার ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো.লিটন তালুকদার, উত্তর কচুয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো.সাইফুল ইসলাম, যুগ্ন-আবায়ক মো.জাহাঙ্গীর আলম, ৮নং কাদলা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. সফি উল্লাহ সফিসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১