আজ শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৪৭ অপরাহ্


কচুয়ায় প্রয়াত চেয়ারম্যান ওসমান গনি মোল্লার স্মরণে দোয়া ও মাহফিল

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ
কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নের দু’বারের নির্বাচিত জনপ্রিয়, সৎ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ওসমান গনি মোল্লার স্মরনে দোয়া ও মিলাদ মাহফিল এবং কবর জিয়ারত করা হয়েছে। ২ আগষ্ট রবিবার সকালে কবর জিয়ারত শেষে রাগদৈল আইএম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে দোয়া ও স্মরন সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইঞ্জি. মো: জহিরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঢাকা শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ¦ জি.এম আতিকুর রহমান। তিনি প্রয়াত ওসমান গনি মোল্লার স্মরনে স্মৃতি চারনমূলক বক্তব্য রাখতে গিয়ে বলেন, ওসমান গনি মোল্লা আমার সমবয়সী বন্ধু ও সম্পর্কে মামা ছিলেন। রাজনৈতিক ও সামাজিক কারনে দীর্ঘ সময়ে তার সাথে আমার সম্পর্ক ছিল। আজ তিনি আামাদের মাঝে নেই। আমি তার রুহের মাগফেরাত ও জান্নাতময় জীবন কামনা করি। তিনি আমাদের এলাকার দলমত নির্বিশেষে একজন সৎ ও আদর্শবান ও নীতিবান চেয়ারম্যান ছিলেন। তাঁর মৃত্যুর শূন্যতা পূরন হবার নয়। আগামী শত বছরেও একজন ওসমান গনি মোল্লা এই ইউনিয়নে জন্মগ্রহন করবে না।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন ফরাজী মহসিন, রাগদৈল উচ্চ বিদ্যালয়ের সভাপতি রফিকুল ইসলাম মজুমদার,সাচার ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক,ব্যাংকার হাবিবুর রহমান জাহাঙ্গীর,প্রয়াত ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লার ছোট ভাই বর্তমান সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো: আনিছুর রহমান বেলাল,সাবেক যুবলীগ নেতা ও ব্যাংকার মো: কামরুল হাসান,ইউপি সদস্য ফরহাদ হোসেন,ইউনিয়ন যুবলীগের সভাপতি লিটন তালুকদার,সাধারন সম্পাদক শাহজাহান মজুমদার ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মহসিন ফরাজী প্রমুখ।
একই দিন সকালে আওয়ামী লীগ নেতা জি.এম আতিকুর রহমানের ঢাকা থেকে নিজ এলাকায় আগমন উপলক্ষ্যে এলাকার সর্বস্তরের মানুষ প্রয়াত চেয়ারম্যান ওসমান গনি মোল্লার ছোট ভাই মো: আনিছুর রহমান বেলালকে নিয়ে মিছিল বের করেন। এসময় এলাকাবাসী ওসমান গনি মোল্লার শুন্যতা পূরনে তার ভাই মো: আনিছুর রহমান বেলালকে সাচার ইউনিয়নে উপ-নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রার্থীতা দেয়ার জোরদাবি জানান। পরে প্রয়াত জনপ্রিয় ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লার শান্তিময় জান্নাত জীবন কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১