আজ শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন


করোনাসহ যে কোনো দূযোর্গ মোকাবেলায় শেখ হাসিনা দেশের মানুষের পাশে রয়েছে …….. ড. সেলিম মাহমুদ

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ
কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাইফ্লো অক্সিজেন ক্যানোলা এবং অক্সিজেন সরবরাহকারী সরঞ্জাম হস্তান্তর করা হয়েছে। ২আগষ্ট রবিবার দুপুরে বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদের উদ্যোগে ১১টি হাইফ্লো অক্সিজেন ক্যানোলা ও ২১টি অক্সিজেন সরবরাহ সরঞ্জাম হস্তান্তর করেন।
সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে টেলিকনফারেন্সে মাধ্যমে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাহউদ্দিন মাহমুদের সভাপতিত্বে বক্তব্য কালে বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও কচুয়া কৃতি সন্তান ড. সেলিম মাহমুদ বলেন,বর্তমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে শেখ হাসিনা শেখ সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতিসহ যেকোনো দূর্যোগ সাহসিকতার সাথে মোকাবেলা করে যাচ্ছেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারী,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া,কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম শামীম ,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান,সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয় প্রমুখ। একই দিনে ড. সেলিম মাহমুদ তাঁর প্রয়াত বাবা পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের দাতা রোস্তম আলী মিয়ার কবর জিয়ারত করেন এবং সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে এলাকাবাসীর সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও দুস্থ অসহায়দের মাঝে কোরবানি গোশত বিতরণ করেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১