আজ বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন


কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:
কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ছোটবড় ৩টি বসতঘর পুড়ে ছাই হয়েছে। সোমবার রাতে উপজেলার বরইগাঁও গ্রামের শাহপুর বেপারী বাড়ির আলী আশর্^াদের গৃহে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ গৃহকর্তা আলী আশর্^াদ জানান, তার বাড়ি সংলগ্ন বৈদ্যুতিক তারে একটি গাছ ভেঙ্গে পড়ে তাৎক্ষনিক গৃহে আগুন ছড়িয়ে পড়ে। এসময় গৃহে থাকা লোকজনের ডাক চিৎকারে আশে পাশের লোকজন ও কচুয়া উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তারা ঘটনাস্থলে এসে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে গৃহে থাকা নগদ ৩৫ হাজার টাকা ,প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এঘটনায় ক্ষতিগ্রস্থরা তাদের শেষ সম্বল হারিয়ে খোলা আকাশের নিচে বসবাস করছে।
প্রত্যক্ষদর্শী ইমরুল কায়েস জানান, সোমবার সন্ধ্যায় আকস্মিক ভাবে আলী আশর্^াদ মিয়ার বাড়ি সংলগ্ন দক্ষিন পাশে একটি গাছ ফোর ফরটি বৈদ্যুতিক তারের উপর হেলে পড়ে। এসময় তার একটি বাছুরসহ মূল্যবান মালামাল পুড়ে যায়।
ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সফিউল্যাহ সফি জানান, আলী আশর্^াদ আমাদের গ্রামের একজন নিরীহ মানুষ। মাস খানেক পূর্বে তার ছেলের একটি সিএনজি চুরি হয়। বর্তমানে গরুসহ অন্যান্য মালামাল বিক্রি করে ঘরে রাখা নগদ টাকা ও মালামাল পুড়ে তিনি নি:স্ব হয়ে যান। আমরা এলাকাবাসী প্রশাসনসহ বিত্তবানদের সহযোগিতা করতে আহ্বান করছি।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১