আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন


কচুয়ায় শাহজাহান শিশিরকে উপজেলা চেয়ারম্যান পদে পূর্নবহালের দাবিতে মানববন্ধন অব্যাহত

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:
কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশিরের বিরুদ্ধে মামলা ও সাময়িক বহিস্কারদেশ প্রত্যাহার ও পূর্নবহালের দাবিতে ৯ম দিনের মতো মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত রয়েছে। গতকাল রবিবার বিকালে ৯নং কড়ইয়া ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের ব্যানারে নলুয়া বাজারে ঘন্টাব্যাপী বিশাল মানববন্ধন করা হয়।
মানববন্ধনে বক্তারা শাহজাহান শিশিরের সাময়িক বরখাস্ত প্রত্যাহার করে তাঁকে স্ব-পদে বহালের দাবিসহ শিক্ষা প্রকৌশলের সহকারী প্রকৌশলী নূর আলমের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন ও কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে দায়িত্বপ্রাপ্ত ঠিকাদার কর্তৃক কাজের অনিয়মের বিষয়টি খতিয়ে দেখার জোর দাবি জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ সহ-সভাপতি সাঈদ মোরশেদ পলাশ, করইয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তারেক শামস্ মিঠু, যুগ্ন আহ্বায়ক এনায়েত হোসেন,মোখলেছুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আল আমিন সিকদার সুমন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সুমন মিয়াজী প্রমুখ।
এসময় বক্তারা বলেন, সরকারি প্রতিষ্ঠানে কাজের অনিয়মের প্রতিবাদ করায় শাহজাহান শিশিরের বিরুদ্ধে সাময়িক বরখাস্তের বিষয়টি অত্যান্ত দু:খজনক। আমরা উপজেলাবাসী শাহজাহান শিশিরের পদ বহালের দাবি জানাই। পাশাপাশি অনিয়মের সাথে জড়িত প্রকৌশলী ও ঠিকাদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি করছি। এসময় বক্তারা আরো বলেন, শাহজাহান শিশির দু’বারের নির্বাচিত জনতার চেয়ারম্যান। তিনি আইনী লড়াইয়ের মাধ্যমে সকল বাধা পিছনে ফেলে বীরের বেশে ফিরবেন কচুয়াবাসীর মাঝে।
এসময় মানববন্ধনে নারী পুরুষসহ শতশত লোকজন উপস্থিত ছিলেন।

কচুয়া : কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের পদ পূর্নবহালের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১