আজ মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:২১ অপরাহ্


কচুয়ায় শাহজাহান শিশিরের মামলা প্রত্যাহারের দাবিতে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ
কচুয়ায় শাহজাহান শিশিরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা ও সাময়িক বহিস্কারাদেশ প্রত্যাহার ও উপজেলা চেয়ারম্যান পদে পূর্নবহালের দাবিতে কচুয়ায় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে কচুয়া পৌরসভার প্যানেল মেয়র কামাল হোসেনের মাছিমপুরস্থ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কচুয়া পৌর প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামাল হোসেন অন্তরের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা ও সাময়িক বহিস্কারদেশ প্রত্যাহার ও পূর্নবহালের দাবিতে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. শাহ জালাল প্রধান জালাল। তিনি বলেন, শাহজাহান শিশিরকে আমরা চিনি ও জানি। তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের একজন মেধাবী ছাত্র ও ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা ছিলেন। তাঁর পুরো যৌবন দল ও মানুষের জন্য বিলিয়ে দিয়েছেন। বর্তমানে কচুয়ায় আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য একটি মহল ষড়যন্ত্রের নীলনকশা তৈরি করছেন তা উন্মেচন করতে হবে। বিশেষ করে কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে নির্মান কাজের অনিয়ম কাজের ঘটনাকে কেন্দ্র করে অনাকাঙ্খিত বিষয়টি সকলের সহযোগিতায় সমাধান করতে হবে। একই সাথে শাহজাহান শিশিরকে স্বপদে বহাল ও অনিয়মের বিষয়টি খতিয়ে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি করছি।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইদ মোরশেদ পলাশ, সদস্য আবুল বাশার নবু, আজাদ ভ‚ঁইয়া,আওয়ামীলীগ নেতা মফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি. ইব্রাহিম খলিল বাদল ও ছাত্রলীগ নেতা কার্তিক রায়,মাহবুব বেপারী প্রমুখ। এসময় যুবলীগ ছাত্রলীগ ও স্বেচ্ছসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১