আজ সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:৩১ অপরাহ্


কচুয়ায় যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:
কচুয়ায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার বিকালে পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক মাসুদুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক আশিকুর রহমানের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী আব্দুল আহাদ,উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা: মাসুদুর রহমান বাবুল,দপ্তর সম্পাদক মাঈনউদ্দিন আহমেদ সবুজ,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয় প্রমুখ। এসময় যুবলীগ নেতা আব্দুল মান্নান ;মজুমদার,ওমর ফারুক ডন, সাইফুল ইসলাম মাইকেল,ইকবাল হোসেন,দুলাল মিয়া,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম সৌরভ,সদস্য আলামিন, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,স্ব-পরিবারে নিহতদের জান্নাতময় জীবন কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি‘র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ আতিকুর রহমান।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১