আজ মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৫৬ অপরাহ্


শাহজাহান শিশিরের মুক্তির দাবিতে পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে সমগ্র কচুয়া

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:
সাময়িক বরখাস্তকৃত ও কারাবন্দি কচুয়া উপজেলা পরিষদের দু’বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান শাহজাহান শিশিরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও কারা মুক্তির দাবিতে পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে সমগ্র কচুয়া উপজেলা।
কচুয়ার বিভিন্ন স্থানে ঘুরে দেখা যায় হাট-বাজার, পাবলিক স্পট ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে কচুয়া উপজেলার সর্বস্তরের জনগনের ব্যানারে শাহজাহান শিশিরের কারা মুক্তির দাবিতে পোস্টার সাটিয়েছেন তাঁর তৃণমূল কর্মী, ভক্ত ও সমর্থকরা।
পোস্টারে তারা মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার দুর্দিনের পরীক্ষিত সাবেক ছাত্রলীগ নেতা ও দুই বারের উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশিরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।
এব্যাপারে কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র কামাল হোসেন অন্তর বলেন, শাহজাহান শিশির আজ জেলে ভাবতে অভাগ লাগে। দুর্দিনের পরীক্ষিত সাবেক ছাত্রলীগের এই নেতা জেলখানায় থাকবে এটা আমরা কখনো ভাবিনি। শাহজাহান শিশির জেলে তাই ভাল নেই কচুয়াবাসী। আমরা অবিলম্বে শাহজাহান শিশিরের বিরুদ্ধে মামলা ও সাময়িক বরখাস্ত প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তি চাই।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১