আজ বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন


উত্তর কচুয়া ইউনিয়ন মৎসজীবিলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সাইফুল ইইসলাম সুমন, কচুয়া।।
কচুয়া উপজেলার ৬নং উত্তর ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে তেতৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়।
কচুয়া উপজেলা মৎসজীবী লীগের সভাপতি প্রানকৃষ্ণের সভাপতিত্বে ও মৎসজীবী লীগ নেতা মো: জসীম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।
বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ইমাম হোসেন মজুমদার মেহেদী, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: হুমায়ুন কবির,সদস্য আহসান হাবীব প্রাঞ্জল,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী জহিরুল হক টগর,সাধারন সম্পাদক অ্যাড. এম. আখতার হোসাইন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র কামাল হোসেন অন্তর ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল প্রমুখ। একই দিনে ড. নাজমুল আহসান কলিমউল্লাহ তেতৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ করেন।
দ্বিতীয় অধিবেশনে তাপস চন্দ্র সরকার সভাপতি ও ফয়েজ উল্যাহ সাধারন সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা দেয়া হয়।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০