আজ মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:৩১ অপরাহ্


কচুয়ার শুয়ারুল যুব ও প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উদ্বোধন ও দোয়া মাহফিল

সাইফুল ইসলাম সুমন, কচুয়া ।।
কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নের শুয়ারোল দিঘীরপাড় যুব ও প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে শুয়ারোল দঘীরপাড় যুব ও প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের নিজ কার্যালয়ে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা-সভাপতি মো: কবির হোসাইনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ওয়ালী উল্যাহ খানের পরিচালনায় উপস্থিত ছিলেন, সাচার ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনির হোসেন, সাচার রেনেসা মেডিকেল সেন্টারের চেয়ারম্যান মো: মহিউদ্দিন মজুমদার, সমাজসেবক সোহেল মাহমুদ,কামরুল ইসলাম,ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক কাউছার আহমেদ,মো:জামাল হোসেন,সহ-সভাপতি মোখলেছুর রহমান,সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম প্রমুখ।
পরে সংগঠনের সফলতা ও সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।
উল্লেখ্য, কচুয়ার উত্তর গ্রামীণ জনপদে শুয়ারোল গ্রামে বেশ কিছু প্রবাসী ও যুবক নিয়ে এলাকার উন্নয়নের লক্ষ্যে এ সংগঠনের যাত্রা শুরু করেন। সংগঠনের যাত্রার শুরুতেই শুয়ারোল দিঘীরপাড় জামে মসজিদে উন্নয়নে ২লক্ষ টাকা ও গ্রামের অসহায় গরীব এক মেয়ের বিয়ের সহায়তা বাবদ ২০হাজার টাকার অনুদান প্রদান করেন। ভবিষ্যতে এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রেখে মাদক,বাল্যবিবাহ,ইভটিজিংসহ সকল অসামাজিক কর্মকান্ড প্রতিরোধে প্রতিজ্ঞাবদ্ধ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

কচুয়া: কচুয়ার শুয়ারোল দিঘীরপাড় যুব ও প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে মিলাদ মাহফিলের একাংশ।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০