আজ সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৪৯ অপরাহ্


কচুয়ায় শিক্ষার্থীদের মাঝে নাছির উদ্দিন প্রধানের উপহার ও সুরক্ষা সামগ্রী বিতরণ

সাইফুল ইসলাম সুমন, কচুয়া  ।।

মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে কচুয়ায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম এম.এ রশিদ প্রধান ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে ঈদ পরবর্তী উপহার ও বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অর্ধ-শতাধিক শিক্ষার্থীদের হাতে এসব উপহার ও সুরক্ষা সামগ্রী তুলে দেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এম.এ রশিদ প্রধানের সুযোগ্য সন্তান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও মুক্তিযোদ্ধা এম.এ রশিদ প্রধান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. নাছির উদ্দিন প্রধান ।
এ সময় মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নূরুল আলম মজুমদার, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু, কচুয়া বার্তার সম্পাদক আলমগীর তালুকদার, মাদ্রাসা গভর্নিং বডির সদস্য আফাজ উদ্দিন মানিকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। একই দিনে মো. নাছির উদ্দিন প্রধান তাঁর প্রয়াত বাবার স্বপ্ন অনুযায়ী প্রতিষ্ঠিত শ্রীরামপুর মোহামামদিয়া নূরানিয়া হাফেজিয়া এতিমখানার অবিভাবক,শিক্ষার্থী ও সদস্যদের নিয়ে শিক্ষার উন্নয়নে মতবিনিময় করেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০