আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন


কচুয়ায় এক নিরীহ পরিবারের বাড়িঘর ভাংচুর ॥ বিজ্ঞ আদালতে মামলা

স্টাফ রিপোর্টার ॥
কচুয়া উপজেলার ৬নং উত্তর ইউনিয়নের নাহারা গ্রামে বোরহান উদ্দিন নামে এক নিরীহ পরিবারের বসতঘরে মধ্যযুগীয় কায়দায় হামলা ও ভাংচুর চালিয়ে তান্ডব চালিয়েছে প্রতিপক্ষের লোকজন।
গত বুধবার দুপুরে প্রকাশ্যে দিবালোকে এ হামলা ভাংচুর চালায় প্রভাবশালী মহল। এ ঘটনায় নিরুপায় হয়ে নিরীহ বোরহান উদ্দিন বাদী হয়ে ন্যায় বিচার চেয়ে মোকাম বিজ্ঞ বিচারক আমলী আদালত চাঁদপুরে একটি এজহার দায়ের করেছেন। এতে তার বাড়ি ঘরে হামলার জন্য সৎ ভাই মজু মিয়া,আ: বারেক,ভাতিজা সুমন,মোস্তফা, শাহপরান ও জাহিদকে অভিযুক্ত করে এজাহার দায়ের করেন।
বাদী অভিযোগসূত্রে জানা গেছে, বুধবার দুপুরে তার স্ত্রী রেখা বেগম তার ঘর সংলগ্ন উত্তর পাশে টিন দিয়ে বেড়াতে গেলে উল্লেখিত বিবাদীরা দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘবদ্ধ হয়ে তার গৃহ ও সীমানা বেড়া কুপিয়ে তছনছ করে দেয়। এতে ঘরে থাকা নগদ টাকা, স্বর্নালঙ্কারসহ প্রায় ৩লক্ষ টাকার ক্ষতিসাধন করে বলে লিখিত অভিযোগে উল্লেখ করেন।
বাদী বোরহান উদ্দিন জানান, আমি এক হতভাগা সন্তান। বাবা মারা যাওয়ার পর সৎ ভাইয়েদের অত্যাচারে মাকে নিয়ে বাড়িতে যেতে পারি না। কর্মের তাগিদে কচুয়া থাকি। সৎ ভাই ও ভাতিজারা আমার উপর বারবার অন্যায় অত্যাচার করে আসছেন। ঘটনার দিন আমি বাড়িতে ছিলাম না। তারা আমার বাড়িতে এসে হঠাৎ বসতঘর ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধান করে। বর্তমানে আমি তাদের ভয়ে পরিবার পরিজন নিয়ে দিন কাটাচ্ছি। এসময় তিনি ঘটনার বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
প্রতিপক্ষ মোস্তফা হামলার সত্যতা শিকার করে বলেন , বোরহান উদ্দিনের স্ত্রী রেখা বেগম দা নিয়ে আমাদের তাড়িয়ে আসায় আমরা উত্তেজিত হয়েছি। তবে এ নিয়ে বিজ্ঞ আদালতে মামলা মোকদ্দমা চলমান রয়েছে।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০