আজ মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন


কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে পৌর মেয়রের মতবিনিময়

কচুয়া (চাঁদপরে) প্রতিনিধি :
কচুয়া প্রেসক্লাবের নবাগত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন।  রবিবার দুপুরে পৌর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন, সাবেক সভাপতি প্রিয়তুষ পোদ্দার ও রাকিবুল হাসান, কার্র্য নির্বাহী সদস্য সনতোষ চন্দ্র সেন, সহসভাপতি আফাজ উদ্দিন মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, দপ্তর সম্পাদক শান্তু ধর প্রমুখ।
এসময় কচুয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কাউছার আহমেদ ও মো. ইউনুছ, সহ সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক শান্তু ধর, কোষাধ্যক্ষ মহসিন হোসেন, প্রচার সম্পাদক আবু সায়েম মৃধা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব, কার্য নির্বাহী সদস্য মনির হোসেন মুন্সি, সদস্য মো. রাছেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন । সভার শুরুতে পৌর মেয়র নাজমুল আলম স্বপন নবনির্বাচিত কচুয়া প্রেসক্লাবের নেতৃকৃন্দকে কে ফুলের শুভেচ্ছায় বরণ করেন। এসময় তিনি সাংবাদিকদের নিরপেক্ষ ও বস্তু নিষ্ঠ সংবাদ প্রেরনে দায়িত্ব পালনে আহŸান জানান।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০