আজ মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:১৩ অপরাহ্


কচুয়ায় দু’ ইউপি উপ-নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

সাইফুল ইসলাম সুমন, কচুয়া ॥
চাঁদপুরের কচুয়ার ১নং সাচার ও ১০ নং গোহট উত্তর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
রবিবার উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা কাজী আবু বকর ছিদ্দিক আনুষ্ঠানিকভাবে উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে অংশ নেয়া প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন।
প্রার্থীদের মধ্যে ১নং সাচার ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মনির হোসেন (নৌকা), বিএনপি’র মনোনীত আলী আসকর (ধানের শীষ) স্বতন্ত্র মোশারফ হোসেন (আনারস), এসএম শুভ (চশমা) ও ১০নং গোহট উত্তর ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কবির হোসেন (নৌকা), বিএনপি’র মনোনীত মোস্তফা কামাল (ধানের শীষ) স্বতন্ত্র সাঈদ মোরশেদ পলাশ, হাবিবুন নবী (মোটর সাইকেল)।
১০নং গোহট উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের মধ্যে আবুল কাশেম (ফুটবল) সাখাওয়াত হোসেন (বৈদ্যুতিক পাখা) ও সালাউদ্দিন (তালা) প্রতীক পেয়েছেন। আগামী ২০ অক্টোবর দু’ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য যে, ১নং সাচার ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা, ১০নং গোহট উত্তর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাই মুন্সী এবং ৭নং ওয়ার্ডের মেম্বার শহীদুল্লাহ ইন্তেকাল করলে দু’ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এক ওয়ার্ডের মেম্বার পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১