আজ শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:৩২ অপরাহ্


স্বতন্ত্র প্রার্থী এস.এম শুভ’র চশমা প্রতীকের প্রচারনা এগিয়ে

আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য সাচার ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন উপলক্ষে প্রার্থীদের নির্বাচনী প্রচারণার পেষ্টারে ছেঁয়ে গেছে সমগ্র নির্বাচনী এলাকা। প্রার্থীগন ভোর থেকে শুরু করে মধ্য রাত পর্যন্ত ভোটারদের ধারে ধারে ভোট প্রার্থনা করে প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।
সাচার ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বজুরীখোলা গ্রামের কৃতিসন্তান এস.এম শুভ (সেলিম মজুমদার) ইউনিয়নের বিভিন্ন স্থানে ভোটারদের সাথে গনসংযোগ, পথসভা,লিফলেট বিতরণ ও মতবিনিময় করে চলছেন। তিনি অন্য সব প্রার্থীদের চেয়ে বিরামহীন প্রচার- প্রচারনায় অনেকটা এগিয়ে রয়েছেন বলে স্থানীয় লোকজন মনে করছেন।
১৬ অক্টোবর শুক্রবার দিনভর সাচার ইউনিয়নের রাগদৈল, বজুরী খোলা,জয়নগর, বায়েক এলাকার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে চশমা প্রতীকে ভোট চেয়ে ভোটারদের সাথে তিনি কুশল বিনিময় করেন। এসময় রাগদৈল বাজারে পথসভায় বক্তব্য প্রদানকালে তিনি বলেন, আমি এ এলাকার মানুষের সুখÑদু:খে সব সময় আছি এবং থাকব। আমার এলাকার জনপ্রিয় চেয়ারম্যান ওসমান গনি মোল্লার মৃত্যুর পর এলাকার জনগনের অনুরোধে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছি। আমাকে ২০ অক্টোবর নির্বাচনে চশমা প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি ওসমান গনি মোল্লার অসমাপ্ত কাজ সম্পন্ন করে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করব। সর্বপোরি সুশাসন প্রতিষ্ঠার লক্ষে আমি সবাইকে নিয়ে একসাথে কাজ করব।
তাই আমার বিশ^াস ২০ অক্টোবর নির্বাচনে সাধারণ ভোটারগন আমাকে এলাকাবাসী দলমত নির্বিশেষে চশমা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন ।