আজ বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন


গোয়াইনঘাট বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন,মন্ত্রী ইমরান আহমদ এমপি

গোয়াইনঘাট প্রতিনিধিঃগণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি ৫ দিনের সরকারি সফরের অংশ হিসেবে আজ গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্ধোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

২৯ অক্টোবর বৃহস্পতিবার ১০.৩০ টায় গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান
মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মন্ত্রী ইমরান আহমদ এম পি গোয়াইনঘাটের ১০নং আলীরগাঁও ইউ/পি কমপ্লেক্সের ভিত্তি প্রস্থর স্থাপন করেন, পরে পুকাশ স্কুল এন্ড কলেজের লাইব্রেরী, উপজেলা সবুজ দীঘিরপার রাস্তা উদ্ধোধন, উপজেলা মডেল মসজিদের ভিত্তি প্রস্থর ও উপজেলা ড্রেনেজের শুভ উদ্ধোধন করেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নত বিশ্বের ন্যায় দেশের প্রতিটি গ্রামকেই শহরের ন্যায় সব ধরনের সুযোগ-সুবিধা দিয়ে পর্যায়ক্রমে তৈরি করা হবে। প্রতিটি গ্রামে বিদ্যুত, পানি, স্বাস্থ্য, শিক্ষা, উন্নত স্যানিটেশন, বর্জ্য ব্যবস্থাপনা, আধুনিক রাস্তা ঘাট, মার্কেট, খেলার মাঠ, পার্ক এবং বিনোদন কেন্দ্র নির্মাণ করে স্বয়ংসম্পূর্ণ একটি গ্রামে পরিণত করা হবে। প্রাপ্য সকল নাগরিক সুবিধা দিয়ে তৈরি করা হবে ‘মডেল গ্রাম’। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী উন্নত বাংলাদেশ গঠনে তাঁর স্বপ্ন বাস্তবে রূপ দিতে এমন আধুনিক সুবিধাযুক্ত গ্রাম গড়ে তোলার উদ্যোগ বাস্তবায়নের দিকেই সরকার কাজ করে যাচ্ছে। তার জন্য প্রয়োজন আমাদের ২০৪১ ভিশন বাস্তবায়নে কার্যকরী পদক্ষেপ গ্রহণ মোতাবেক কাজ করা। তবে-ই আমরা গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো।
এসময় মন্ত্রী’র সাথে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব, সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম, অফিসার ইনচার্জ গোয়াইনঘাট থানা আব্দুল আহাদ,সিলেটের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আলমগীর হোসেন, কোম্পানীগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী রতন লাল সাহা,উপসহকারী প্রকৌশলী মোঃ ইউনুস আলী,গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আসলম, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা,সামছুল আলম,দপ্তর সম্পাদক মুজিবুর রহমান এবং
বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।