আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন


কচুয়ার কৃতি সন্তান সাবেক অধ্যক্ষ ইমদাদুল হক আর নেই

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ॥
মতলব দক্ষিন উপজেলার ঐতিহ্যবাহী রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ,শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্ত অধ্যক্ষ ও বিশিষ্ট শিক্ষানুরাগী মো: ইমদাদুল হক আর বেঁচে নেই(ইন্নালি…… রাজিউন)। তিনি বুধবার বেলা সাড়ে ৩ টার দিকে ঢাকার গেন্ডারিয়া এলাকায় তার ছেলের বাসায় শেষ নি:স্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন খাদ্যনালীতে টিউমারজনিত কারনে অসুস্থ্য ছিলেন। পরে তাকে অপারেশন করা হয়।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী,২ ছেলে ও ১ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন।মরহুমের ছোট ভাই পূর্ব মাঝিগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফখরুল ইসলাম জানান, আজ বৃহস্পতিবার সকাল ১০টায় মরহুমের গ্রামের বাড়ি কচুয়া উপজেলা মাঝিগাছা গ্রামে জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
অবসরপ্রাপ্ত গুনী এ অধ্যক্ষ মো. ইমদাদুল হক শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় ২০১৮ সালে তিনি শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে সনদপত্র ও পুরস্কার গ্রহন করেন। তাছাড়া তিনি মতলব ডিগ্রি কলেজের সাবেক বাংলা প্রভাষক ও কচুয়ার ঐতিহ্যবাহী মাঝিগাছা এমএম উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও মাঝিগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। ব্যক্তিজীবনে তিনি একজন সৎ আদর্শবান গুনী শিক্ষক হিসেবে এলাকার মানুষের কাছে পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০