আজ শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৪৪ অপরাহ্


কচুয়ার পালাখাল মডেল ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ॥
কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে আইনপুর সরকারি বিদ্যালয় মিলনায়তনে নতুন কমিটি গঠন ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল খালেক মেলেটারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মনির হোসেনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুল আহাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডা: ওমর ফারুক,যুগ্ন সাধারন সম্পাদক সফিকুল ইসলাম খান,সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন মোল্লা,ওয়ালী উল্যাহ প্রধান, আওয়ামী লীগ নেতা ইঞ্জি. ইদ্রিস পাঠান, জাকির হোসেন পাটওয়ারী,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল তালুকদার প্রমুখ।
সভায় ওই ওয়ার্ডের নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি পদে ৩ ও সাধারন সম্পাদক পদে ৩জনের নাম প্রস্তাবনা আসে। আগামী এক সপ্তাহের মধ্যে যাচাই বাছাই শেষে ত্যাগী ও প্রকৃত আওয়ামী পরিবারের সদস্য দিয়ে ওয়ার্ড কমিটি গঠন করা হবে।
তন্মধ্যে সভাপতি পদে মো: আলম পাঠান ও সাধারন সম্পাদক পদে বর্তমান সাধারন সম্পাদক মনির হোসেন তৃনমূল নেতাকর্মীদের সমর্থনের দিক থেকে এগিয়ে রয়েছে বলে নেতাকর্মীরা দাবি করছেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০