আজ শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৪৪ অপরাহ্


কচুয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকের নামে ফ্যাক আইডি ॥ থানায় জিডি

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ॥
কচুয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদকের নামে ভূয়া ফেসবুক ফ্যাক আইডি খুলে বিভিন্ন অপ-প্রচার চালানোর অভিযোগ উঠেছে। এঘটনায় রবিবার বিকালে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল বাদী হয়ে কচুয়া থানায় একটি জিডি করেন। যার নং ৩৫১, তারিখ:-০৮/১১/২০২০খ্রি.।
শাহ জালাল প্রধান জালাল জিডিতে উল্লেখ্য করেন, আমি উপজেলা যুবলীগের সাধরন সম্পাদক ও নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি পদে দায়িত্বরত আছি। আমার নিজ নাম (শাহ জালাল প্রধান জালাল) নামে ফেসবুক আইডি খুলে ব্যবহার করে আসছি। কিন্তু সম্প্রতি হুবহু আমার ছবি ও নাম ব্যবহার করে কে-বা কাহারা ফ্যাক আইডি খুলে ফেসবুকে বিভিন্ন স্ট্যার্টাস দিয়ে আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে আজেবাজে কথা লিখতে আসছে। প্রকৃত পক্ষে আমার নাম ও ছবি ব্যবহৃত ওই ভুয়া ফেসবুক আইডিটি আমার না। কে-বা কাহারা (অজ্ঞাতনামা ব্যক্তি) ফ্যাক আইডিতে ফেসবুকে স্ট্যার্টাস দিচ্ছে। ওই স্ট্যার্টাস দেখে কেউ ভিভ্রান্ত হবেননা। আমি সকলকে ওই ফেসবুকে লাইক ও কমেন্ট না করতে আহবান করছি।
এদিকে শাহ জালাল প্রধান জালাল ভূয়া ওই ফ্যাক আইডির বিরুদ্ধে স্থানীয় প্রশাসন ও আইন শৃংঙ্খলা বাহিনী যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য সার্বিক সহযোগীতা চেয়েছেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০