আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন


কচুয়ায় ফ্রান্স বিরোধী গনমিছিলে হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

সাইফুল ইসলাম সুমন, কচুয়া ।।
চাঁদপুরের কচুয়ার মাঝিগাছা গ্রামে নবী প্রেমিকদের ফ্রান্সবিরোধী গনমিছিলে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ড, শাজুলিয়া ওলামা পরিষদ, ক্বারী ইব্রাহীম (রহ.) ফাউন্ডেশন, কড়ইশ ওলামা ঐক্য পরিষদ ও নবী প্রেমিক তৌহিদী জনতার ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বক্তব্য রাখেন, শাজুলিয়া দরবার শরীফের পীর সাহেব রুহুল্লাহ শাজুলি, কচুয়া থানা কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ডের সাধারণ সম্পাদক মুফতী মাহবুবুর রহমান, সহ-সভাপতি মাও. আবু হানিফ, শিক্ষা নিয়ন্ত্রন সম্পাদক মাও. ছানাউল্লাহ, জামেয়া ইসলামীয়া ইব্রাহিমীয়া উজানী মাদ্রাসার মুহাদ্দিস মুফতী রুমান ও নিশ্চিন্তপুর কামিল মাদ্রাসার প্রভাষক নুর আহমদ আজাদ, আওয়ামীলীগ নেতা আহসান হাবীব প্রাঞ্জল ও কচুয়া পৌর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন প্রধান প্রমুখ।

মানববন্ধন শেষে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে কচুয়া আমনের সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর, চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমান, কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ ও কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. মহীউদ্দিন আহমদের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০