আজ বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:১৬ অপরাহ্


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিকতায় দেশ এগিয়ে যাচ্ছে…… ড. সেলিম মাহমুদ

কচুয়ায় শিক্ষাবিদ মরহুম রোস্তম আলী মিয়ার মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের দাতা ও চট্টগ্রাম বিভাগের পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সাবেক পরিচালক ও বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম রোস্তম আলী মিয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের উদ্যোগে আলোচনা সভা, কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান মহামারী করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৎ সাহসিকতা ও দুরদর্শিতার কারনে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের বিকল্প নেই।
বক্তব্য রাখেন, ঢাকা জেলা ও দায়রা জজ এএনএম জাহাঙ্গীর আলম রবিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম ও অ্যাডভোকেট দেলোয়ার হোসেন পাটওয়ারী প্রমুখ। অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন এনায়েতপুর দরবার শরীফের পীর গোলাম গাউছ আল কাদেরী।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১