আজ বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:০২ অপরাহ্


কারামুক্তির পর ফুলে ফুলে সিক্ত হলেন শাহজাহান শিশির

৩ মাস ১২দিন টানা কারাভোগের পর জামিনে মুক্ত পেয়ে চাঁদপুরের কচুয়ায় নিজ এলাকায় আগমনের পর নেতাকর্মীদের অশ্রুসিক্ত ভালোবাসা ও ফুলে ফুলে সিক্ত হয়েছেন সদ্য সাময়িক বরখাস্ত হওয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির। ৭ ডিসেম্বর কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হওয়ার পর ১৫দিন ঢাকায় অবস্থানের পর তিনি গতকাল মঙ্গলবার ঢাকা থেকে সড়ক পথে কচুয়ার প্রবেশ পথ বারৈয়ারা এলাকায় পৌছলে হাজার হাজার নেতাকর্মী ও জনতা বিশাল গাড়ীবহর নিয়ে শোডাউন করে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় বারৈয়ারা থেকে জগতপুর পর্যন্ত অন্তত ১৫টি স্থানে শতশত উৎসুক নেতাকর্মী তাদের প্রিয়নেতা শাহজাহান শিশিরকে রাস্তা ও মোড়ে ফুল ছিটিয়ে বরণ করে নেন। পরে বিকালে শাহজাহান শিশির দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে জগতপুর গ্রামে শায়িত তাঁর প্রয়াত বাবা সায়েদ আলী মিয়ার কবর জিয়ারত করেন। বারৈয়ারা ও সাচারে নেতাকর্মীদের উদ্দেশ্যে সদ্য কারামুক্ত (সাময়িক বহিস্কার হওয়া) উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির বলেন, আমি আপনাদের ভালোবাসায় মুগ্ধ। আপানারা আমাকে এতো ভালোবাসেন তা জানা ছিলো না। বিগতদিনে আপানাদের পাশে ছিলাম ভবিষ্যতেও সুখে দু:খে পাশে থাকব।
গতকাল দুপুরে ১২টার দিকে কচুয়া উপজেলা সীমান্ত এলাকা বারৈয়ারা এলাকায় পৌছলে প্রথমে শাহজাহান শিশিরকে পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র কামাল হোসেনের নেতৃত্বে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে বারৈয়ারা,বায়েক ও সাচার বাজারে ইউপি চেয়ারম্যান মনির হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার মিনু,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সহিদ দর্জি,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম কবীর,উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিকা কাজল রেখা,বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন মজুমদার,সাধারন সম্পাদক সোহাগ খান,বিতারা ইউনিয়ন যুবলীগের আহŸায়ক ইসমাইল ভ‚ঁইয়া ফুলেল শুভেচ্ছায় বরণ করেন। শিমুলতলী মোড়ে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঞা মো: সোহেল ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,উত্তর পালাখাল মোডে উপজেলা প্রজন্মলীগের সহ-সভাপতি ও পালাখাল মডেল ইউনিয়নের চেয়ারম্যান প্রত্যাশী বাবুল সরদার,ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম রনি,যুবলীগ নেতা বাপ্পি সরকারসহ শতশত নেতাকর্মীরা শাহজাহান শিশিরকে সংবর্ধনা জানান। এমনি করে পালাখাল কলেজ গেইট,দোয়াটি,বাচাঁইয়া,ঘাগড়া,আকানিয়া বিশ্বরোড,কচুয়া বিশ্বরোড,সুবিধপুর মোড়,মনোহরপুর,পালগিরি বাসস্ট্যান্ড,রহিমানগর বাজার,কাঠালবাগান ও জগতপুর বাজারে শতশত নেতাকর্মীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।
উল্লেখ্য যে, কচুয়া উপজেলা পরিষদের দু’বারের নির্বাচিত চেয়ারম্যান শাহজাহান শিশির গত ১৯ জুলাই কচুয়া শহীদ স্মৃতি বালিকা সরকারি উচ্চ বিদ্যালয়ে কোটি টাকা ব্যয়ে নতুন ভবন নির্মাণ কাজে অনিয়মের প্রতিবাদের ঘটনায় প্রকৌশলীকে হামলার অভিযোগে মামলায় ২৫ আগষ্ট চাঁদপুর বিজ্ঞ নি¤œ আদালতে স্বেচ্ছায় জামিন চাইতে গেলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। চাঁদপুর ও কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে ৩ মাস ১২দিন কারাভোগের পর ৭ ডিসেম্বর সন্ধ্যায় ৬টা ৪০ মিনিটে বিজ্ঞ আদালতের মাধ্যমে জামিনে মুক্ত হন। এসময় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফয়েজ উল্যাহ মানিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি. ইব্রাহিম খলিল বাদল,সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ,উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাঈদ মোরশেদ পলাশ,যুগ্ন সম্পাদক শাহপরান,যুবলীগ নেতা মোস্তফা প্রধান,ছাত্রলীগ নেতা আলামিন সিকদার সুমন, ইমাম হোসাইন,পারভেজ মোশারফ,শাহাদাত হোসেন,মাহবুব বেপারী, ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহপরান ভূঁইয়াসহ শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১