আজ বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:১২ পূর্বাহ্ন


কচুয়ায় ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগের মতবিনিময়

সাইফুল ইসলাম সুমন, কচুয়া ।।
চাঁদপুরের কচুয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় পালাখাল মডেল ইউনিয়নের মেঘদাইর বাজারে যু্ব সমাজের উদ্যোগে ৫নং ওয়ার্ডের (মেঘদাইর ও বাঁচাইয়া) সর্বসাধারণের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইউপি সদস্য আব্দুল মান্নান মনুর সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য মো. শাহজাহান শিশির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফয়েজ উল্লাহ মানিক, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ঠিকাদার জুনাব আলী, তুলপাই দারাশাহী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, মেঘদাইর বাজার কমিটির সভাপতি হাজী আবদুল মতিন, ইসলামী ব্যাংক তুলপাই আউটলেট শাখার ইনচার্জ ফারুক প্রধান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিক মজুমদার জয়, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, সমাজসেবক মো. সোলাইমান, আনোয়ার হোসেন ও নুরুল ইসলাম প্রধান প্রমুখ।

বক্তারা বলেন, পালাখাল মডেল ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে পূণরায় ইমাম হোসেনকে দেখতে চাই। তিনি এই ইউনিয়নকে মডেল ইউনিয়ন নামকরণ করেছেন। তিনি সবসময় গরীব দুঃখী মানুষের পাশে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন ইনশাল্লাহ।

পরে বিশুদ্ধ পানি পান করার নিমিত্তে মেঘদাইর গ্রামের অসহায় আবু সাঈদের হাতে একটি টিউবওয়েল তুলে দেন।

এসময় ইউপি সদস্য লাকি বেগম, আওয়ামী লীগ আব্দুল আউয়াল, স্বেচ্ছাসেবকলীগ নেতা তৈয়ব আলী, বশির উল্লাহসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮