আজ সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৩৩ অপরাহ্


কচুয়ায় প্রজন্মের উদ্যোগে ব্যাডমিন্টন টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কচুয়ায় প্রজন্মের উদ্যোগে ব্যাডমিন্টন টূর্ণামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করছেন, অতিথিবৃন্দ।

সাইফুল ইসলাম সুমন, কচুয়া ॥
চাঁদপুরের কচুয়ায় সামাজিক সংগঠন প্রজন্মের উদ্যোগে ব্যাডমিন্টন টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় গোহট দক্ষিণ ইউনিয়নের পাড়াগাঁও হাজী বাড়ি কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান মেহমান হিসেবে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন, রহিমানগর বেসিক এইড এন্ড হসপিটালের পরিচালক ও প্রজন্মের পৃষ্ঠপোষক ডা. আব্দুল কাদের।
প্রজন্মের সভাপতি গোলাম জিলানীর সভাপতিত্বে ও প্রকাশনা সম্পাদক নুরুল আফসারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকাস্থ কচুয়া উপজেলা সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হুমায়ুন কবির, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সেলিম, প্রজন্মের প্রতিষ্ঠাতা সভাপতি সাহিদুল বাহার, কুমিল্লা ভিক্টোরীয়া কলেজ বিতর্ক পরিষদের সাবেক সভাপতি, জাতীয় বিতার্কিক ও প্রজন্মের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম, টূর্ণামেন্টের আহবায়ক মহিউদ্দিন জিলানীসহ আরো অনেকে।
টূর্ণামেন্টের ফাইনাল খেলায় সোনার বাংলা একাদশকে পরাজিত করে নয়ন ভাই একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলা শেষে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও প্রজন্মের সর্বস্তরের নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮